ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রির্ডাস গেম ১.০ এর পুরস্কার বিতরণ করল জেসিআই


১ নভেম্বর ২০২১ ১০:১০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:১৫

 রির্ডাস গেম ১.০ এর পুরস্কার বিতরণ করল জেসিআই

বর্নাঢ্য আয়োজনে রির্ডাস গেম ১.০ এর পুরস্কার বিতরণ করল জেসিআই ঢাকা ইয়াং করোনাকালীণ সময়ে ভার্চুয়াল জগতে তরুন সমাজের আসক্তি কমিয়ে তাদের বইমুখী করতে জেসিআই ঢাকা ইয়াং এর উদ্যোগে 'ব্যাক টু দ্যা বুক' শ্লোগান নিয়ে শুরু হয়েছিল রির্ডাস গেম ১.০।

রাজধানীর গুলশানের অভিজাত একটি হোটেল-এ বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হল রিডার্স গেম ১.০ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান, যেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিখ্যাত লেখক সাদাত হোসেইন। তিনি এই রিডার্স গেম ১.০ প্রতিযোগীতাটির মূল বিচারকও ছিলেন।

এই প্রতিযোগীতার অনলাইন রেজিষ্ট্রেশন ফেব্রুয়ারী মাসে শুরু হয়। যেখানে প্রায় দুই শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন। তাদের সবাইকে বুক পার্টনার রকমারী ডট কমের মাধ্যমে বই পাঠিয়ে দেয়া হয়। অনলাইনের মাধ্যমেই তাদের পঠিত বই থেকে পরীক্ষা নেয়া হয়। সেখান থেকে শ্রেষ্ঠ সেরা ২০ নির্বাচিত করা হয়। তাদের মধ্যে প্রথম ১০ বিজয়ীকে আমন্ত্রিত করে আনন্দঘন পরিবেশে পুরস্কৃত করা হয়।

১ম পুরস্কার বিজয়ী পেয়েছেন ল্যাপটপ, ২য় পুরস্কার বিজয়ীকে পেয়েছেন স্মার্টফোন, ৩য় পুরস্কার ট্যাব ইত্যাদি। সকল পুরস্কার বিজয়ীকে ক্রেস্ট এবং সার্টিফিকেটও প্রদান করা হয়। জেসিআই ঢাকা ইয়াং -এর প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ, ভাইস প্রেসিডেন্ট এস.এম মুক্তাদিরুল হক, সাদাত হোসাইন সহ বিশেষ অতিথিগণ পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ট্রাভেল গ্রুপ ভ্রমন কণ্যার পক্ষ থেকে ৫ জন সেরা নারী প্রতিযোগীকেও বিশেষভাবে পুরস্কৃত করা হয়। এই অনুষ্ঠানের মূলপরিকল্পনা এবং সমন্বয়কারী ঢাকা ইয়াং এর লোকাল ভাইস প্রেসিডেন্ট এস. এম মুক্তাদিরুল হককে ধন্যবাদ জানিয়ে সাদাত হোসাইন বলেন, "তরুনদের এই সৃজনশীল উদ্যোগের সাথে থাকতে পেরে আমি অত্যন্ত আনন্দবোধ করছি। এই ধরনের প্রতিযোগিতা অত্যন্ত প্রশংসনীয়।" তিনি বিজয়ীদের অভিনন্দন জানান এবং সকলকে বেশি বেশি বই পড়