ঢাকা মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


প্রতিষ্ঠার ১০ বছর পূর্তি পুষ্পধারা প্রপার্টিজের


২৬ এপ্রিল ২০২৪ ০৯:১৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৯:৫৯

১০ম বর্ষ পূর্তির কেক কাটলো পুষ্পধারা প্রপার্টিজ

স্বপ্নের পথে আরও একধাপ এগিয়ে’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে ১০ বছর পূর্তি পালন করল পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড।বুধবার ২৪ এপ্রিল রাজধানীর মালিবাগে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের প্রধান কার্যালয়ে এই আয়োজন করা হয়। এ সময় পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ডাইরেক্টরগণ ও প্রায় সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, আমরা যেভাবে ১০ বছর উদযাপন করছি ঠিক সেভাবে যেন ঐক্যবদ্ধ থেকে শতবর্ষ উদযাপন করতে পারি। আমাদের সম্মিলিত প্রয়াসে পুষ্পধারা স্বমহিমায় এগিয়ে যাবে।

পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও দৈনিক আমাদের দিন পত্রিকার প্রধান সম্পাদক এডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির)বলেন, পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড অচিরেই বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠানে পরিণত হবে।

ব্যবস্থাপনা পরিচালক আলীনূর ইসলাম বলেন, পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড গ্রাহকদের যে স্বপ্ন নিয়ে কাজ করছে আমরা যেন সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে পারি। এটাই আমাদের একমাত্র চাওয়া, এতেই আমাদের প্রশান্তি। সেই সাথে এই প্রকল্পকে কীভাবে আরো সুন্দর ও স্বার্থক করা যায় সেদিকে আমাদের দৃষ্টি দিতে হবে।

১০ম বর্ষ পূর্তির কেক কাটলো পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড

পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ডাইরেক্টর কর্পোরেট অ্যাফেয়ার্স মঈন উদ্দিন খান বলেন, সততার অপর নাম পুষ্পধারা, ভালোবাসার অপর নাম পুষ্পধারা। গ্রাহকদের আস্থার প্রতিদান দিয়ে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড যেভাবে এগিয়ে যাচ্ছে ভবিষ্যতে এটি আরো সফলতা বয়ে আনবে বলে আমি মনে করি।

ডাইরেক্টর (পারচেজ) হাসিবুল হক মামুন বলেন পুষ্পধারা সফলতার সাথে ১০ বছর পূর্তি উদযাপন করল। এভাবে শতবর্ষ উদযাপন করবো ইনশাল্লাহ।

ডিরেক্টর (অপারেশন্স) কামরুল আলম রিয়াজ বলেন দশম বছর পূর্তিতে আমাদের একটাই অঙ্গীকার হৃদয়ে পুষ্পধারা, পুষ্পধারার সাথে আছি, সাথে থাকবো।

পরিচালক আতিকুর রহমান মিন্টু বলেন পুষ্পধারার উন্নয়নে আমরা নিরলস পরিশ্রম করব। সেই সাথে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য ২০১৪ সালে ২৪ এপ্রিল পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড যাত্রা শুরু করে। ঢাকা-মাওয়া রোডে পদ্মাসেতু সংলগ্ন এলাকায় পুষ্পধারার ‘পদ্মা ভ্যালি’ ও ‘পদ্মা ইকোসিটি’ নামে দু’টি প্রকল্প রয়েছে।