ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ধর্মীয় উগ্রবাদী জঙ্গির বিরুদ্ধে মামলা,বাদীকে হত্যার হুমকি!


২৯ এপ্রিল ২০২১ ০০:৩২

আপডেট:
১৭ মে ২০২৪ ১২:২৮

সাংবাদিক শাহআলম

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হত্যার হুমকি ও কুরুচিপূর্ণ স্টাটাস দেয় ধর্মীয় উগ্রপন্থী  মোনায়েম ভুইয়া নামে এক কুখ্যাত জঙ্গি।তার ব্যবহৃত আইডির নাম Mu Mu ( Mmunaim),  সাংবাদিক শাহআলম বাদী হয়ে তার নামে মামলা করেন ঢাকা যাত্রাবাড়ী থানায়। এতে তিনি গ্রেফতার হোন।
এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জাররে কামাল হোসাইন নামে আরেক ধর্মীয় উগ্রবাদী জঙ্গি সাংবাদিক শাহআলমকে হত্যার হুমকি দেয়। তিনি বলেন, আমাদের সংগঠনের গুরুত্বপূর্ণ নেতার বিরুদ্ধে তুই মামলা করছোস,তোর বেঁচে থাকার অধিকার নেই। তোকে যেখানে পাবো সেখানেই হত্যা করব,তুই মৃত্যুর জন্য রেডি হ।

এসম্পর্কে সাংবাদিক শাহআলম বলেন, আমি ধর্মীয় উগ্রপন্থী জঙ্গীদের বিরুদ্ধে মামলা করে আতংকে আছি, গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জাররে কামাল হোসাইন নামে আরেক ধর্মীয় উগ্রবাদী জঙ্গি আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। এতে আমার জীবন নিয়ে আশংকায় আছি।
এসম্পর্কে যাত্রাবাড়ি থানার ওসি (ভারপ্রাপ্ত) মাজহারুল ইসলাম বলেন, আমাকে জানিয়েছে, সাংবাদিক শাহ আলম অভিযোগ দিলে ব্যবস্থা নিবো।

উল্লেখ্য, ঘটনায় প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তির সুনাম ক্ষুন্ন করায় এলাকায় লোকজনের মধ্যে গভীর ক্ষোভের সঞ্চার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করা সহ অত্র এলাকায় বিশৃংখলা ও আইন শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার কথা বলে এজাহারে উল্লেখ করা হয়।