ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


করোনায় অসহায় মানুষের পাশে "বৃক্ষছায়া" ফাউন্ডেশন


৭ এপ্রিল ২০২০ ০৭:১৬

আপডেট:
৭ এপ্রিল ২০২০ ০৭:২৯

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের ভয়াল থাবায় নাকাল নগরের দুস্থ, অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছে বৃক্ষ ছায়া ফাউন্ডেশন।এটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন।

আজ মঙ্গলবা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ৬০ নং ওয়ার্ডে ২০০ টি অবহেলিত হতদরিদ্র, প্রতিবন্ধী, ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন বৃক্ষছায়া ফাউন্ডেশন।
এসময় উপস্থিত ছিলেন বৃক্ষছায়া ফাউন্ডেশন এর সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব লুৎফর রহমান রতন মোল্লা ও মাসুদ রানা এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ সাকোওয়াত হোসেন টিটু, সাধারণ সম্পাদক শেখ রিয়াদ রহমান অপু, সহ সভাপতি মোঃ সুমন, কার্যকরী সদস্য আমিনুল ইসলাম সোহেল সহ নেতৃবৃন্দ।


আলহাজ্ব লুৎফর রহমান রতন মোল্লা বলেন, করোনার প্রকোপ ধীরে ধীরে অগ্রসর হচ্ছে ও এর ভয়াবহতা দিন দিন বেড়েই চলেছে। তাই করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে আটকা পরা শ্রমিক, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষের দৈনন্দিন জীবনে খাদ্য সামগ্রী নিশ্চিত করা অতীব জরুরী।

বৃক্ষছায়া ফাউন্ডেশন এই ক্রান্তিলগ্নে যেভাবে মানবতার সেবায় এগিয়ে এসেছে ঠিক একই ভাবে সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে এই মহামারী পরিস্থিতি মোকাবেলা সম্ভব।
এদিকে বৃক্ষছায়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ সাকোওয়াত হোসেন টিটু বলেন, ৬০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বৃক্ষছায়া ফাউন্ডেশন এর সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব লুৎফর রহমান রতন মোল্লার মতো সকলে যার যার অবস্থান থেকে এগিয়ে আসলে করোনা ভাইরাস প্রতিরোধে ও মহামারী পরিস্থিতি মোকাবেলায় প্রতিটি শ্রমিক, দিনমজুর ও খেটে মানুষকে ঘরে ধরে রাখা সম্ভব হবে। আসুন সকলে মিলে মানবতার সেবায় অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাড়াই। জয় করি মানবতাকে, পাশে থাকি নির্ভয়ে।