ঢাকা শনিবার, ২৮শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯


ছাত্রলীগ আমার অস্তিত্ব, কৈশোরের উচ্ছ্বাস,যৌবনের প্রেম: রিপন


২৫ জানুয়ারী ২০২৩ ১১:৫৮

আপডেট:
২৮ জানুয়ারী ২০২৩ ০৮:৪০

ছাত্রলীগ আমার অস্তিত্ব, কৈশোরের উচ্ছ্বাস,যৌবনের প্রেম: রিপন

ছাত্রলীগ আমার অস্তিত্ব , শৈশবের ভালোবাসা, কৈশোরের উচ্ছ্বাস, যৌবনের প্রেম বলে মন্তব্য করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ঢাকা-০৫ আসনের মাটি ও মানুষের নেতা ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপন ।

আজ শনিবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ডেমরা থানা ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ বিতরণ ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর রাজনীতি ছিল মানুষের প্রতি অক্ষয় ভালোবাসা। শেখ হাসিনার রাজনীতি এ দেশের মানুষের কাছে থাকা। তার নেতৃত্বে বিশ্ব সভায় বাংলাদেশ বিশেষ মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে। মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশে গত ৫০ বছরের সবচেয়ে সৎ, সবচেয়ে বিচক্ষণ, সবচেয়ে সাহসী, সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক নেতার নাম শেখ হাসিনা। বাংলাদেশে গত ৫০ বছরের সবচেয়ে দক্ষ প্রশাসক, সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা।

 ডেমরা থানা ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র, শিক্ষা উপকরণ বিতরণ ও কেক কাটা অনুষ্ঠানে

এসময় তিনি আরো বলেন,“বাংলাদেশ ছাত্রলীগ তরুণ প্রজন্ম দেশের প্রয়োজনে অতীতের ন্যায় আগামীতেও বাংলাদেশ ছাত্রলীগ সকল অপশক্তি, মৌলবাদী-জঙ্গীগোষ্ঠীর বিরুদ্ধে, পেট্রোল বোমা ও অগ্নি সন্ত্রাস রুখে দিতে, রাষ্ট্রীয় সম্পদ ও মানুষের জানমাল রক্ষার্থে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ উৎসর্গ করতেও বিন্দুমাত্র কার্পণ্য করবে না।”

এসময় আরো উপস্থিত ছিলেন,ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি, গেস্ট অব অনার ছিলেন ডেমরা থানার অফিসার ইনচার্জ জনাব শফিকুল ইসলাম পিপিএম (বার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেমরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ হোসেন খান।
এসময় ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানার ছাত্রলীগের নেতাকর্মী, ডেমরা থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।