ঢাকা মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


জবি সাংবাদিক সমিতির সভাপতি তানভীর, সম্পাদক মামুন


২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৪

আপডেট:
১৮ জুন ২০২৪ ০৮:১২

জবি সাংবাদিক সমিতির সভাপতি তানভীর, সম্পাদক মামুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন-২০২৩ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক কালবেলা পত্রিকার জবি প্রতিনিধি মাহমুদুল হাসান তানভীর ও সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের জবি সংবাদদাতা মো. মামুন শেখ নির্বাচিত হয়েছেন।

মাহমুদুল হাসান তানভীর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২তম ব্যাচের ও মো. মামুন শেখ ১৩তম ব্যাচের দর্শন বিভাগের শিক্ষার্থী।

সোমবার বিকেল চারটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সোলাইমান সালমান। এর আগে সকাল ১১টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত।

কার্যকরী পরিষদের অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী সাগর হোসেন (দ্য ডেইলি ক্যাম্পাস), যুগ্ম-সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩তম ব্যাচের রায়হান আহমেদ (জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩তম ব্যাচের মিনহাজুল ইসলাম (মানবকন্ঠ), কোষাধ্যক্ষ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের জয়নুল হক (মানবজমিন), দপ্তর ও প্রকাশনা সম্পাদক বাংলা বিভাগের ১৪তম ব্যাচের ইমরান হুসাইন (দৈনিক সমকাল)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য-১ পদে ইসলামিক স্টাডিজ বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী মাহাতাব লিমন (ঢাকা পোস্ট), কার্যনির্বাহী সদস্য-২ পদে একই ব্যাচ ও বিভাগের তৌফিকুর রহমান (দৈনিক আজকালের খবরের) নির্বাচিত হয়েছেন।