ঢাকা রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১


শেরপুরে গাঁজা সবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড


১৬ জুলাই ২০২৪ ১৭:০৪

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৪৬

 

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কান্দাশেরীরচর গ্রামে ১৬ জুলাই মঙ্গলবার সকাল ১১টার দিকে নিজ বশত বাড়িতে প্রকাশ্যে গাঁজা সেবনের দায়ে মোঃ নজরুল ইসলাম (২২) নামে এক মাদক সেবীকে ১৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দুই হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত মাদক সেবী হলো- সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কান্দা শেরীরচর গ্রামের মৃত অংজোর আলীর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আল আমীন সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কান্দা শেরীরচর গ্রামে মঙ্গলবার সকালে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযান চালায়। এসময় মোঃ নজরুল ইসলাম তার বশত বাড়িতে প্রকাশ্যে গাঁজা সেবনের সময় তাকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃত মাদক সেবী মোঃ নজরুল ইসলামকে গাঁজা সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমিন ১৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দুই হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্ত মাদক সেবী মোঃ নজরুল ইসলামকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।