ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


টাঙ্গাইলে নবম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ৪


২৮ জানুয়ারী ২০২০ ১২:১৪

আপডেট:
১৯ মে ২০২৪ ০০:৪০

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান। তবে তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের পরিচয় জানাতে রাজি হননি তিনি।

এদিন দুপুরে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা পাঁচ থেকে সাত জনকে আসামি করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।  এর আগে গতকাল সন্ধ্যায় উপজেলার সাতকুয়া পাহাড়ি এলাকায় তিন ছাত্রী ধর্ষণের শিকার হন। সূত্র জানায়, বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল শেষে সাতকুয়া এলাকায় বেড়াতে গিয়েছিল তারা।

দুপুর দেড়টার দিকে চার বান্ধবী এবং দুই বন্ধু ওই এলাকায় নামলে অপরিচিত পাঁচ ব্যক্তি তাদের ঘিরে ধরে। তারা দুই ছাত্রকে মারধর করে এবং প্রায় পাঁচ ঘণ্টা আটকে রেখে তিন ছাত্রীকে ধর্ষণ করে।

তবে অজানা কোনো কারণে এক ছাত্রীর ওপর তারা শারীরিক নির্যাতন চালায়নি। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার মো. তানভীর আহমেদ জানান, চারজনই মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় রয়েছে। মেডিকেল বোর্ড গঠন করে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ প্রসঙ্গে আহাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, ধর্ষণের অভিযোগের ভিত্তিতে এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এই অপরাধে সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের গ্রেফতার দেখানো হবে।