ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন ঢাকা জেলা প্রশাসক


৩ আগস্ট ২০২৩ ০৭:২৫

আপডেট:
১৯ মে ২০২৪ ১৪:৪৯

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন ঢাকা জেলা প্রশাসক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তকলেজ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার বিকেলে মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ ফুটবল মাঠে ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ( ডিসি) আনিসুর রহমান।

অতিরিক্ত জেলা প্রশাসক মমতাজ বেগম (শিক্ষা ও আইসিটি) সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অফিসার মো. আব্দুল মজিদ, জেলা ক্রীড়া অফিসার মো. রেজাউল করিমসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন ঢাকা জেলা প্রশাসক

"বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩" ফাইনাল খেলায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এবং ঢাকা রেসিডেন্সিয়াল কলেজ প্রতিদ্বন্দ্বিতা করে, ফাইনাল খেলায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ৩ -১ গোলে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক, ঢাকা আনিসুর রহমান বলেন ' হারজিত থাকবেই, খেলাধুলার মধ্য দিয়ে সৃজনশীল মানসিকতা অর্জন করে ছাত্রসমাজ ২০৪১ সনের স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে'ঢাক জেলার মোট ২০টি কলেজ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে,ফাইনালিস্ট দুটি কলেজ ঢাকা বিভাগীয় পর্যায়ে ঢাকা জেলা হতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।