ঢাকা সোমবার, ১৩ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


কুবিতে স্নাতক ১ম বর্ষ ভর্তিচ্ছুকদের সাক্ষাৎকার রোববার


২৫ নভেম্বর ২০১৮ ২১:২৯

আপডেট:
২৫ নভেম্বর ২০১৮ ২১:৩০

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেনীর ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার শুরু হচ্ছে রোববার থেকে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ড. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে জানা যায়।

জানা যায়, রোববার বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মেধাক্রম অনুযায়ী ১ থেকে ৪০০তম স্থান অধিকার করা ভতির্চ্ছুদের, সোমবার ৪০১ থেকে ৬০০তম এবং কোটায় উর্ত্তীণ ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার নেয়া হবে।

কলা, সমাজবিজ্ঞান ও আইন অনুষদভূক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মানবিক শাখায় ১ থেকে ৫১৪তম ও ব্যবসায় শিক্ষা শাখায় ১ থেকে ১০০তম মেধাক্রম অর্জন করা ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার রোববার এবং সোমবার বিজ্ঞান শাখায় ১ থেকে ২৮২তম ভর্তিচ্ছু এবং কোটায় উর্ত্তীণদের সাক্ষাৎকার।

ব্যবসায় শিক্ষা অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে রোববার ব্যবসায় শিক্ষা শাখায় ১ থেকে ৪০০তম মেধাক্রম অর্জন করা শিক্ষার্থীদের সাক্ষাৎকার এবং সোমবার ( ২৬ নভেম্বর) বিজ্ঞান শাখায় ১ থেকে ৪৫তম এবং মানবিক শাখায় ১ থেকে ৪৩তম ও কোটায় উর্ত্তীন সকল শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকার শেষে সোমবার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে। ভর্তি কার্যক্রম ২৭ নভেম্বর থেকে শুরু হয়ে ৬ ডিসেম্বর পর্যন্ত চলবে। ভর্তি কার্যক্রম শেষে ১ জানুয়ারী থেকে এই শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের শ্রেনী কার্যক্রম শুরু হবে।