ঢাকা বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


রমনা ও হাতিরঝিল থানা আ'লীগ নেতা হলেন ভোলার রাসেল


১৫ মার্চ ২০১৯ ১১:৪০

আপডেট:
১৬ মে ২০২৪ ০৯:৩৬

রমনা ও হাতিরঝিল থানা আ'লীগ নেতা হলেন ভোলার রাসেল

 


রমনা ও হাতিরঝিল থানা আওয়ামী লীগ নেতা হলেন দ্বীপজেলা ভোলা সদর উপজেলার, আলীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের রুহিতা গ্রামের মৃত আবদুল জলিল মালের ছেলে মো. রাসেল মাল।

রাসেল রাজধানী ঢাকা মহানগর উত্তরের আওতাধীন রমনা ও হাতিরঝিল থানা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন। এর আগে তিনি কেন্দ্রীয় সফল শ্রমিক নেতা ছিলেন।
জানা যায়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একে এম রহমতউল্লাহ ও সাধারন সম্পাদক সাদেক খান এক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে, এতথ্য জানান।
এক নজরে রাসেল মাল!
রাসেল মালের জন্মস্থান, ভোলা সদর উপজেলার, আলীনগর ইউনিয়নের, ৭নং ওয়ার্ডের রুহিতা গ্রামে, পিতা মৃত্যু আব্দুল জলিল মাল, মাতা রেনুয়া বেগম, আট ভাই ও তিন বোনের সবার ছোট রাসেল মাল। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তার পথচলা।
এক প্রশ্নের জবাবে, রাসল মাল বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের, সভাপতি ও সধারন সম্পাদক এবং ভোলা-৩ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরি শাওন ও ঢাকা- ১২ আসন (রমনা, হাতিরঝিল,তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল ও শেরেবাংলা নগর থানা) থেকে তিন তিন বার নির্বাচিত, সংসদ সদস্য, এবং বাংলাদেশে সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় সফল স্বরাষ্ট্রমন্ত্রী, আসাদুজ্জামান খান কামাল এমপি মহোদয়ের প্রতি।
এদিকে আওয়ামীলীগ , যুবলীগ,শ্রমিকলীগ, ছাত্রলীগ, সেচ্ছা সেবকলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও সমর্থক ও শুভানুধ্যায়ী, সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে রাসেল মাল কে ।