ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিসিএস কনফার্ম এর বার্ষিক বনভোজন


১১ ডিসেম্বর ২০১৮ ০৯:৪৩

আপডেট:
১৮ মে ২০২৪ ১৩:৪৫

বিসিএস কনফার্ম এর বার্ষিক বনভোজন

 গাজীপুরের সুর্য্যনারায়নপুর, কাপাসিয়া থানায় অবস্থিত অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি অঙ্গনা রিসোর্টস গত ৮ ডিসেম্বর বিসিএস কনফার্ম এর উদ্দ্যোগে এক মনোমুগ্ধকর বনভোজন আয়োজন করা হয়েছে।
নগর জীবনে একাধারে চলতে চলতে ক্লান্তি এসে যায় মনে। আর এই ক্লান্তি দূর করতে রাজধানীর অদূরে কাপাসিয়ার সূর্যনারায়ণপুর গ্রামে গড়ে তোলা হয়েছে বেসরকারি এই রিসোর্ট ‘অঙ্গনা’ এ আয়োজন হয় এই বার্ষিক বনভোজন।
বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের সদস্য শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী (সিনি. যুগ্ম সচিব), বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান (পরিচালক,বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স), যুগ্ম জেলা ও দায়রা জজ (বগুড়া) শাহাদাত হোসেন, , বাংলাদেশ ব্যাংকের উপ পরিচালক সত্যজিৎ দেব জুয়েল, বিসিএস কনফার্মের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন, শাহনাজ রায়হান, জান্নাতুল ফেরদৌস লাবণ্য, সদরঘাট শাখার পরিচালক মফিজুর রহমান রনিসহ বিসিএস কনফার্মের কর্মকর্তা ছাত্রছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিএস কনফার্মের চেয়ারম্যান ও শীর্ষ খবর পত্রিকার সম্পাদক এড. মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির)


আনন্দঘন এই পরিবেশ আরো মুখরিত হয় সাংস্কৃতি আনুষ্ঠানের মাধ্যমে। “আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে” গানের করিয়োগ্রাফিতে যুগ্ম জেলা জজ শাহাদত হোসেনে ও বিসিএস শিক্ষার্থী প্রিয়ার অংশগ্রহণে অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে। এছাড়াও পরিচিতিমূলক সভা, স্মৃতিচারণ, আলোচনা, আগত সকলের জন্যে বিভিন্ন ধরনের খেলাধুলা, কয়েকটি নাটিক, নাচ, গান ও আবৃত্তি আয়োজন করা হয়।