ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন জমা দিলেন লাকি


১৩ নভেম্বর ২০১৮ ০৫:৩৭

আপডেট:
১৩ নভেম্বর ২০১৮ ১৮:০০

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঢাকা -৫ আসনের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক নাদিরা পারভীন লাকি।

তিনি ১৯৯২-৯৩ সালে হোম ইকোনোমিক্স কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি ছিলেন। এছাড়াও তিনি টিকাটুলি সেন্ট্রাল ওমেন্স কলেজের অধ্যাপনা করছেন (হোম ইকোনোমিক্সে)। 
সোমবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরমটি জমা দেন। ঢাকা -৫ আসনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় লাকি দৈনিক আমাদের দিনকে  বলেন, আমি মনোনয়নের ব্যাপারে প্রত্যাশী কারণ আওয়ামীলীগের জন্য আমার এবং আমার পরিবারের ত্যাগ রয়েছে অনেক। আওয়ামীলীগ বিরোধীদলে থাকা অবস্থায় আমি ছাত্রলীগের রাজনীতি করেছি। মুক্তিযুদ্ধে আমার পরিবারের ভূমিকা রয়েছে। আমার চাচারা মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন।

বাবা সরকারী চাকুরী করতেন, আমাদের বাসায় আমরা মুক্তিযোদ্ধাদের আশ্রয়দান সহ নির্যাতিত হিন্দুদের আশ্রয় দিয়েছি। আমি ছোটবেলা থেকে গোলাপবাগে থাকি। সায়েদাবাদ-যাত্রাবাড়ীর মানুষের সাথে আমার সম্পর্ক আত্মীক।

বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক কার্যক্রমে আমি যুক্ত। আমাকে যদি দল যোগ্য মনে করে তবে আমি নৌকার প্রার্থী হয়ে জনগনের খেদমতে কাজ করতে চাই। আমি সকলের কাছে দোয়া চাই। তবে যাকেই নৌকার মনোনয়ন দেয়া হোক আমি তার সাথে নৌকার জন্য কাজ করবো কারণ ব্যক্তির চেয়ে আমার কাছে দল বড়। আমি দলের জন্য নিজের সবটুকু দিতে সর্বদা প্রস্তুত।