ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


সংরক্ষিত আসনে এমপি হতে চান মৌসুমীও


১৭ জানুয়ারী ২০১৯ ০৯:০১

আপডেট:
১৮ মে ২০২৪ ১৩:০৬

সংরক্ষিত আসনে এমপি হতে চান মৌসুমীও

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে শোবিজের তারকাদের উৎসাহ ছিল দেখার মতো। সরাসরি নির্বাচনে অংশ নিতে চাইলেও সুযোগ পেয়েছেন অল্প কয়েকজন। নির্বাচন শেষে সংরক্ষিত নারী আসনে এমপি হওয়ার জন্য দৌড়ঝাঁপ করছেন অনেক নায়িকা। এতে শামিল হয়েছে প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীও।

বুধবার মনোনয়ন ফরম কিনেছেন ঢালিউডে দুই যুগ অভিনয় করা এ নায়িকা। রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ অফিস থেকে বিকেল চারটার দিকে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম ক্রয় করেন মৌসুমী। সঙ্গে ছিলেন ছেলে ফারদীন ও চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার।


এ সময় মৌসুমীকে দেখতে অনেকে আসেন। তার সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়।

মৌসুমী জানান, দুই যুগের বেশি সময় অভিনয় করে দর্শকের কাছাকাছি পৌঁছেছেন তিনি। এবার রাজনীতির মাধ্যমে দেশের মানুষের সেবা করতে চান।

এ দিকে মঙ্গলবার আওয়ামী লীগ অফিস থেকে মনোনয়ন ফরম কিনেছেন অরুণা বিশ্বাস ও তারিন জাহান। সংরক্ষিত আসনে আরও ফরম কিনেছেন সাবেক এমপি কবরী সারোয়ার, ফাল্গুনী হামিদ, সুবর্ণা মুস্তাফা, রোকেয়া প্রাচী, শমী কায়সার, শাহানুর ও জ্যোতিকা জ্যোতি।

এর আগে দিলশাদুল হক শিমুলের ‘লিডার’ সিনেমায় জাতীয় নির্বাচনে অংশ নিতে দেখা যায় মৌসুমীকে। এবার সত্যি সত্যি জাতীয় সংসদে যেতে চান তিনি।