ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


নির্বিঘ্নেই চলছে রাশেদ-শ্যামলের মাদক সাম্রাজ্য


১৮ আগস্ট ২০২১ ০৭:০৩

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০৩:০১

ঢাকা রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকা যাত্রাবাড়ী -ধোলাইপাড়র ও দনিয়া এলাকার মাদক-বাণিজ্যের একচ্ছত্র নিয়ন্ত্রক রাশেদ ও শ্যামল ‘ টানা অর্ধ যুগ ধরে শতাধিক সেলসম্যানের মাধ্যমে রাশেদ ও শ্যামল সিন্ডিকেট দৈনিক হাজার হাজার টাকার মদ ইয়াবা ও গাজা বিক্রি করে থাকেন।মাদক ব্যবসা নির্বিঘ্নে করতে তাদের রয়েছে ১৫-১৬ জনের অস্ত্রধারী কিশোর গ্যাং।

এলাকার সবার কাছে রাশেদ ও শ্যামল বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-৫ আসনের সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদের বিশ্বস্ত ক্যাডার এবং সালাউদ্দিন আহমেদের পেট্রোল বোমা বানানোর কারিগর হিসাবে পরিচিত।

এছাড়াও এই দুই শীর্ষ মাদক গডফাদারের বিরুদ্ধে যাত্রাবাড়ী ও কদমতুলি থানায় একাধিক মাদক মামলা এমনকি নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন,রাশেদ ও শ্যামল এক সময় বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-৫ আসনের সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদের বিশ্বস্ত ক্যাডার এবং  সালাউদ্দিন আহমেদের পেট্রোল বোমা বানানোর কারিগর হিসাবে পরিচিত।

শিশির নামে স্থানীয় এক লোক বলেন, রাশেদ ও শ্যামল এলাকায় তরূণদের ধ্বংস দিকে নিয়ে যাচ্ছে। তাদের ক্রসফায়ারের দাবি জানাই।

৪৯ থানায় রাজনৈতিক পরিচয়ধারী ৫২৬ মাদক ব্যবসায়ী : পুলিশের একাধিক সূত্র বলেছে, রাজধানীর ৪৯ থানা এলাকায় তৎপর ডিএমপির তালিকায় রাজনৈতিক পরিচয়ধারী ৫২৬ মাদক ব্যবসায়ীর নাম রয়েছে। তারা বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় পর্যায়ের নেতাকর্মী।