ঢাকা রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


বিএনপি ক্ষমতায় এলে ফের দুর্নীতে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ


২৫ নভেম্বর ২০১৮ ২১:৪২

আপডেট:
১২ মে ২০২৪ ২২:০৬

ফাইল ছবি

 

বিএনপি ক্ষমতায় এলে ফের দুর্নীতে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এই জন্য তিনি তরুণদের প্রতি আওয়ামী লীগকে বিজয়ী করতে কাজ করার আহ্বান জানিয়েছেন।


আজ শনিবার সন্ধায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হলে শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মী সভায় ছাত্রলীগ সভাপতি এ কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিটি হলে শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মীসভার অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বিএনপি ক্ষমতায় আসলে বাংলাদেশ আবার পিছিয়ে যাবে এজন্য ৩০ ডিসেম্বর নির্বাচন আমাদের জন্য একটি সঙ্কটময় মুহুর্ত। এই সময় তরুণদের অনেক কাজ করতে হবে। তরুণরা ২০০১ থেকে ২০০৭ সালের ঘটনাপ্রবাহ দেখেনি। সেসময় মানুষকে হত্যা করা হয়েছে, বাড়ি-ঘর লুটপাট করা হয়েছে। এসময় তিনি বলেন, ধানের শীষ ক্ষমতায় আসলে বাংলাদেশ পেছাতে থাকবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশ সামনের দিকে এগোবে। এ কারণে ছাত্রলীগের প্রতিটা কর্মী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলাদেশ কুয়েতমৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীন, সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা প্রমুখ।