ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


চেয়ারম্যান পদে নৌকা প্রতীক এ.কে.এম.হাসান সেলিমকে চান ভোটাররা


২২ জানুয়ারী ২০২১ ১৮:০৯

আপডেট:
২২ জানুয়ারী ২০২১ ১৮:১০

আসন্ন পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান এ.কে.এম.হাসান সেলিম খান।

তিনি বর্তমানে ইউনাইটেড ব্রীকস লিমিটেডের এর স্বত্বাধিকারী। দক্ষিন আমড়াগাছিয়ার মরহুম আব্দুল মান্নান খানের জ্যেষ্ঠ পুত্র তিনি।জনাব আব্দুল মান্নান খান টানা চারবার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এ.কে. এম. হাসান সেলিম খান উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৪নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন কালে মির্জাগঞ্জের রাজনৈতিক বোদ্ধাদের কাছ থেকে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। তার মেজো ভাই মোঃ সিদ্দিকুর রহমান , আমড়াগাছিয়া ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্বাধীনতা যুদ্ধের পর থেকেই তাদের পরিবার আওয়ামী রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। বিএনপি জোট সরকারের আমলে তারা দলের জন্য বিভিন্ন হামলা-মামলার শিকার হয়েছিলেন । আওয়ামীলীগের দুর্দিনে নিজের সর্বস্ব উজাড় করে দিয়েছেন দলের জন্য। বিভিন্ন রকমের সাহায্য সহযোগিতা, আর্থিক অনুদান, করোনা কালীন সংকট নিরসনে দুস্থদের পাশে দাড়ানো সহ বিভিন্ন সমাজ উন্নয়ন মূলক কাজের জন্য এলাকায় তার বেশ সুনাম রয়েছে।

এছাড়াও বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান যেমন ঈদ ও পূজার সময় অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহযোগিতা করে যাচ্ছেন।জনপ্রতিনিধি হয়ে, তার এসব সেবামূলক, সমাজউন্নয়ন মূলক কাজের পরিধি আরো সমৃদ্ধ করতে চান তিনি।

তিনি যদি বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হতে পারেন তাহলে ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন কে মডেল ইউনিয়নে রূপান্তরিত করবেন বলে আমাদেরকে জানিয়েছেন। ইউনিয়ন পরিষদে গিয়ে যাতে আর কাউকে কোনো রকমের ভোগান্তির স্বীকার না হয়ে হয়, এ ব্যাপারে তিনি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

ইতিমধ্যে তিনি তার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ চালিয়েছেন এবং তার পক্ষে তার ছেলে মাকসুদুর রহমান শুভ( ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা) ওয়ার্ডে ওয়ার্ডে যাচ্ছেন। মাকসুদুর রহমান শুভ আমাদের কে জানান, আমড়াগাছিয়াবাসী বিগত দিনে যাকে পাশে পেয়েছে এবং সৎ যোগ্য ও পরিশ্রমী নেতৃত্বকে বেছে নেবে।

তিনি এও নিশ্চিত করেন যে, তার বাবা জনপ্রিয়তা ও নৌকার মনোনয়ন দৌড়ে উভয় ক্ষেত্রে অন্যান্য প্রার্থীদের থেকে শতভাগ এগিয়ে। শুভ তার বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।