ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল


১৯ নভেম্বর ২০২০ ০৭:৩৬

আপডেট:
১৯ মে ২০২৪ ১৫:০৩

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্নসম্পাদক মোস্তাফিজুর রহমান এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ছাত্রনেতা মাইনুদ্দিন সহ বিএনপি এবং সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলার প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছেন ছাত্রদলের কিছু নেতা-কর্মী।
আজ বুধবার সকালে রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় বিএনপি ও তার অঙ্গসংগঠনের গ্রেপ্তার হওয়ানেতা-কর্মীদের মুক্তির পাশাপাশি মামলা প্রত্যাহারের দাবিতে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে অংশ নেওয়া ছাত্রদলের নেতা-কর্মীদের ভাষ্য, মিছিলটি সকাল সাড়ে ১০ টার দিকে জজকোর্ট এলাকা থেকে শুরু হয়ে পুরান ঢাকার রায়সাহেব বাজার মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের ম্যাধমে শেষ হয়। উক্ত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ বক্তব্য প্রদানকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক প্রার্থী মেহেদী হাসান হিমেল বলেন, অনতিবিলম্বে কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও মিথ্যা বানোয়াট মামলা তুলে না নিলে এর সমাধান জগন্নাথ বিশ্ববিদ্যালয় রাজপথেই করবে।

।মিছিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যাল ছাত্রদলের সহসভাপতি মোঃ হান্নান, যুগ্নসম্পাদক মোঃ আলী হাওলাদার, মোঃ সালাউদ্দিন, মোঃ ইব্রাহিম কবির মিঠু,এছাড়া আরো উপস্থিত ছিলেন মোঃ জহিদ, আবিদ কামাল রুবেল, মোঃ টুটুল, রাকিবুল ইসলাম অয়ন, মেহেদী হাসান হিমেল,কাওছার হামিদ খান, আবু জাফর,মোঃ নাহিদ চৌধুরী, মোঃ শাহরিয়ার হোসেন , ওয়াহিদুজ্জামান তুহিন , নাসিম আহমেদ, মোঃ কামরুল, মোঃ আজিজ,মোঃ জাহিদ ভূইয়া সহ অর্ধশতাধিক নেতাকর্মীবৃন্দ।


ছাত্রদলের বিক্ষোভ মিছিল