ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে সম্মত আ.লীগ: কাদের


২৯ অক্টোবর ২০১৮ ২৩:২২

আপডেট:
৪ মে ২০২৪ ১৭:৫৩

আজ সোমবার (২৯ অক্টোবর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সংলাপ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, 'ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত আছে বাংলাদেশ আওয়ামী লীগ।'

 

তিনি আরো বলেন, 'সংলাপে আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর জন্য উপযুক্ত সময় জানিয়ে দেয়া হবে'।

 

এসময় সাংবাদিকরা অন্যবিষয়ে প্রশ্ন করতে চাইলে সংবাদ সম্মেলনে ওবাদুল কাদের অন্য বিষয় নিয়ে কথা বলেন নি। খালেদা জিয়ার রায় নিয়ে সাংবাদিকরা তার কাছে জানতে চাওয়ার চেষ্টা করলে তিনি কোনো প্রশ্ন করার সুযোগ না দিয়েই বেড়িয়ে যান।

 

এর আগে রোববার সরকারি দল আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসার আহ্বান জানিয়ে চিঠি দেয় জাতীয় ঐক্যফ্রন্ট। চিঠিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

 

গতকাল (২৮ অক্টোবর) রোববার সন্ধ্যায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ের গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফীকুল্লাহ জোটের প্যাডে লেখা ড. কামাল হোসেন স্বাক্ষরিত চিঠিটি পৌঁছে দেন।