ঢাকা বুধবার, ২২শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


নৌকা যার ছাত্রলীগ তার: গোলাম রাব্বানী


২৮ নভেম্বর ২০১৮ ০২:০৭

আপডেট:
২২ মে ২০২৪ ০৯:২৫

 নৌকা যার ছাত্রলীগ তার: গোলাম রাব্বানী


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানবতার ফেরিওয়ালা খ্যাত গোলাম রাব্বানী বলেন, সারাদেশে 'নৌকা' যার, দেশরত্নের ছাত্রলীগ তার।

তিনি দৈনিক আমাদের দিনকে আরো বলেন, ছাত্রলীগ কোন বিশেষ ব্যক্তি সমর্থন করবে না, দেশরত্ন শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন, আমরা তাকেই সমর্থন দিব।যদি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ছাত্রলীগের নেতা-কর্মী কোনো ধরনের বিরূপ প্রচারণায় অংশ নিলে বা বিরুদ্ধে কাজ করলে তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে। এটা পর্যবেক্ষণে জন্য সংগঠনের পক্ষ থেকে বিভাগভিত্তিক মনিটরিং সেল গঠন করা হবে।

এর আগে গতকাল আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক ‘নৌকা’র সকল কান্ডারীদেরকে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, “আমরা বাংলাদেশ ছাত্রলীগ আদর্শিক নেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র বিশ্বস্ত ভ্যান গার্ড হিসেবে সকল ব্যক্তিক চাওয়া, মতভেদ ভুলে নৌকার প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশ ছাত্রলীগ অতীতের গৌরবোজ্জ্বল ধারাবাহিকতা অব্যাহত রেখে দেশরত্নের নৌকার বিজয় পাল উড়াবে।