ঢাকা মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


বিএনপির জন্য নির্বাচন বসে থাকবে না : বিএম মোজাম্মেল হক


৯ মার্চ ২০২৩ ১১:২৩

আপডেট:
১৮ জুন ২০২৪ ০৭:৪১

বিএনপির জন্য নির্বাচন বসে থাকবে না : বিএম মোজাম্মেল হক

বিএনপির জন্য নির্বাচন বসে থাকবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ৫ বারের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের দুই বারের সাবেক এমপি বিএম মোজাম্মেল হক। বুধবার (৮ মার্চ) দুপুরে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রহমান ঢালী ও আব্দুস সালাম ঢালীর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, গত ২০১৪ সালের নির্বাচন বন্ধে বিএনপি-জমায়াত দেশব্যাপী আগুন সন্ত্রাস সৃষ্টি করেছিলো। কিন্তু তাদের উদ্দেশ্য সফল হয়নি। আবার তারা আগামী সংসদ নির্বাচন প্রতিহতের ঘোষণা দিয়েছে। বিএনপির জন্য নির্বাচনে বসে থাকবে না। কিন্তু নির্বাচন প্রতিহতের ক্ষমতা বিএনপির নেই।

বিএম মোজাম্মেল হক এরপরে আংগারিয়া ইউনিয়নে গিয়ে জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সীর সহধর্মিণী তাছলিমা ডোরা সহ বিভিন্ন ইউনিয়নের রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিদের কবর জিয়ারত করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন কোতোয়াল, রুদ্রকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, চিতলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, আংগারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হাওলাদার সহ কয়েকশ নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে বিএম মোজাম্মেল হকের গাড়িবহরে অংশ নেন।