ঢাকা বুধবার, ৫ই অক্টোবর ২০২২, ২১শে আশ্বিন ১৪২৯


নেটে দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নবাগত নায়িকা অপ্সরা!


২৯ সেপ্টেম্বর ২০২১ ২০:২৯

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২১ ২০:৩০

সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব অপ্সরা। নিয়মিত নিজের ছবি ফেসবুকে পোস্ট করে থাকেন। তার স্বল্প বসনা স্থিরচিত্রগুলো অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক আবেদনময়ী ছবি আপলোড করে আগুন ছড়াচ্ছে নেটপাড়ায় নবাগত এই অভিনেত্রী ।

অপ্সরার‘হট লুক’ রোজই উষ্ণতা ছড়াচ্ছে ভক্তদের মনে। তার হট লুক জ্বালিয়ে-পুড়িয়ে মারছেন ভক্তদেরকে!
ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে ছিল নবাগত অপ্সরা’র। অভিনেত্রী শাবনূরের অভিনয় দেখে মনে অভিনয়ের স্বপ্ন সঞ্চার হয়। এক বছর যাবত মিডিয়া অঙ্গনে কাজ শুরু করেছেন।

কাজের শুরুটা বিটিভির একক নাটক `কিডন্যাপ' দিয়ে প্রধান কেন্দ্রীয় চরিত্রের চমৎকার একটা গল্প দিয়ে শুরু। পরিবারের মা ও বড়বোন এর ভূমিকা ছিল বেশ ভালো। মিডিয়াতে নতুন হিসেবে কাজ করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনি। ইন্টার সেকেন্ড ইয়ারে পড়াশুনা করছেন অপ্সরা। তার পছন্দের নায়ক চিত্রনায়ক সালমান শাহ ও নায়িকা শাবনূর।

বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করছেন তিনি এছাড়াও রয়েছে নাটক- কৃষাণ; বিটিভিতে মগের মুল্লুক ; এশিয়ান টিভিতে আমি যে কে তোমার ; আরটিভিতে হৃদয়ের ক্যানভাসে ; এনটিভিতে শুধু তুমি উল্লেখযোগ্য। মডেলিং পেশা হিসেবে গ্রহণ না করলে ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছে ছিল তার। অবসরে ঘোরাঘুরি করতে ভালো লাগে তার; পরিবারকে সময় দিতেও বেশ ভালো লাগে। মিডিয়াতে প্রতিষ্ঠিত হতে চান; ভালো ভালো কাজ করে শ্রোতাদের মাঝে বেঁচে থাকতে চান।