ঢাকা রবিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২৪, ১৪ই আশ্বিন ১৪৩১


স্বরূপকা‌ঠীতে ‌ট্যুয়া‌সের বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আ‌লোচনা সভা


২৭ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪২

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২৪ ০১:৩৪

 

"দেহ ম‌নে সুস্থ্য থাকুন স্বরূপকাঠী ভ্রমন করুন" এই প্র‌তিপাদ্য বিষয় নি‌য়ে স্বরূপকাঠী‌তে পা‌লিত হ‌লো বিশ্ব পর্যটন দিবস।বাংলাদে‌শের সমত‌লের স্বর্গ ও ৩১‌টি ভাসমান বাজা‌রের সমা‌রো‌হে ব্যাকওয়াটার্স খ্যাত স্বরূপকাঠীর সৌন্দর্য‌কে বি‌শ্বের বু‌কে তু‌লে ধর‌তে শোভাযাত্রা এবং আ‌লোচনা অনুষ্ঠা‌নের আ‌য়োজন ক‌রে ট্যুর অপা‌রেটর এ‌সো‌সি‌য়েশন স্বরূপকাঠী (ট্যুয়াস)।

বাংলার আ‌পেলখ্যাত কু‌ড়িয়ানার পেয়ারা বাগান ও ৪১০ টি খা‌লের সৌন্দর্য প‌রিব্রাজক‌দের জানা‌তে ২৭ সে‌প্টেম্বর সকাল ৯টা ৩০ মি‌নি‌টে উপ‌জেলা স্বাস্থ্য কমে‌প্লে‌ক্সের সাম‌নে থে‌কে শুরু হয় শোভাযাত্রা। এ‌টি স্বরূপকাঠী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যা নদী পাড় হয়ে উপ‌জেলার মিয়ারহাট ও ইন্দুরহাট বন্দর প্রদক্ষিন করে ফজিলা রহমান মহিলা কলেজের সামনে শেষ হয়।

র‌্যালিতে সহকারি কমিশনার ভূমি রায়হান মাহমুদ সহ ট্যুয়া‌সের সদস্যরা অংশ গ্রহন করেন।শোভাযাত্রা শে‌ষে পথসভায় বক্তব্য রাখেন ট্যুর অপারেটর এসোসিয়েশন স্বরূপকাঠী (টুয়াস) এর উপদেষ্টা প্রফেসর মো. জহিরুল হক,সংগঠনের সভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনেয়ার হোসেন, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম,সন্মানীত সদস্য মোঃ রুহুল আ‌মিন,সহ সাধারন সম্পাদক মোঃ রা‌কিব,অর্থ সম্পাদক মোঃ শ‌ফিকুল ইসলাম, সন্মানীত সদস্য অন্তর আকাশ প্রমুখ।