ঢাকা শুক্রবার, ৫ই জুলাই ২০২৪, ২১শে আষাঢ় ১৪৩১


ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি নির্বাচন-২০২৪

সভাপতি নজরুল, নির্বাহী সভাপতি সামাদ, সম্পাদক রাজ্জাক


২ জুলাই ২০২৪ ১১:৫৭

আপডেট:
২ জুলাই ২০২৪ ১১:৫৮

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির ২০২৪ সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাহী পরিষদের তিন বছর মেয়াদী এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাবেক সচিব (সড়ক ও সেতু মন্ত্রণালয়) মোহাম্মদ নজরুল ইসলাম, নির্বাহী সভাপতি পদে সাবেক সিনিয়র সচিব (নৌ পরিবহন মন্ত্রণালয়) ও এসডিএফ এর চেয়ারম্যান মো. আব্দুস সামাদ এবং সাধারণ সম্পাদক পদে ডিপিডিসির নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক।

১ জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে সমিতির নির্বাচন কমিশন এ তথ্য জানিয়েছে। এই কমিটি আগামী ২০২৫, ২০২৬ ও ২০২৭ সাল, এই তিন বছরের জন্য সমিতির দায়িত্ব পালন করবেন।

নির্বাচন কমিশনার অধ্যাপক তাসলিমা বেগম, সদস্য মোঃ আমজাদ হোসেন, ও সদস্য আলী ইমাম ফুয়াদ সাক্ষরিত ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে অন্যদের মাঝে রয়েছেন- মেরিটাইম সচিব রিয়ার অ্যাডমিরাল (অবসরপ্রাপ্ত) মো. খুরশেদ আলম, কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সৌমিত্র শেখর, আজকের পত্রিকার সম্পাদক অধ্যাপক গোলাম রহমান রতন, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুল্লাহ হারুন, অধ্যাপক একেএম সাইফুল মজিদ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) আসিফ আব্দুর রউফ প্রমুখ।