ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কুপিয়ে আহত করল আওয়ামী লীগ নেতাকে


৪ নভেম্বর ২০১৮ ০৬:১৯

আপডেট:
৪ নভেম্বর ২০১৮ ১৪:১১

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কুপিয়ে আহত করল আওয়ামী লীগ নেতাকে

কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে আহত করা হয়েছে। আহত ব্যক্তির অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় স্থানীয় মাদক ব্যবসায়ীরা তাঁর ওপর এ হামলা চালিয়েছেন।
আহত ব্যক্তির নাম আনোয়ার হাওলাদার (৬২)। তিনি কালকিনি উপজেলার কুআরিয়া ইউনিয়নের আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং সাবেক সেনা কর্মকর্তা।
পুলিশ ও এলাকাবাসী জানান, কয়ারিয়া ইউনিয়নের টিটন হাওলাদার, হাফিজ, জহির দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন। ওই গ্রামেের আনোয়ার হাওলাদার তাঁদের মাদকের ব্যবসায় বেশ কয়েকবার বাধা দেন।
দুজন প্রত্যক্ষদর্শী বলেন, গতকাল দিকে আনোয়ার হাওলাদার আবারও টিটন হাওলাদার, হাফিজ, ও জহিরকে মাদক ব্যবসা বন্ধ করার কথা বলেন।
এর জের ধরে ক্ষিপ্ত হয়ে আজ আনোয়ার হাওলাদার স্কুলের মিটিংয়ে যাওয়ার সময় তাঁদের সহযোগী সুফিয়ান সরদার, রুহুল আমিন খান, সজল সরদার, বাহার আকন, আল আমিন, খোকন ঘোরামীসহ ৮-১০ জনের একদল রামদা, চাপাতি, লোহার রড দিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এ সময় আনোয়ার হাওলাদারের আত্মীয় মানিক এগিয়ে এলে তাঁকেও পিটিয়ে আহত করা হয়। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনা সংশ্লিষ্ট সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই।