ঢাকা শনিবার, ২৮শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯


বিজয় দিবসে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি


১৬ ডিসেম্বর ২০২২ ১৫:৩৪

আপডেট:
২৮ জানুয়ারী ২০২৩ ০৯:৪০

বিজয় দিবসে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি

 আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস উপলক্ষে জাতির সূর্য সন্তানদের প্রতি ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। আজ শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সংগঠনটির নেতাকর্মীরা।
সকাল সাড়ে আটটায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।
পুষ্পার্ঘ্য অর্পন শেষে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীনতা লাভ করেছে। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয় অনেক রক্তের বিনিময়ে অর্জিত। দীর্ঘ ৯ মাস যুদ্ধের মাধ্যমে বিজয় অর্জন করেছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ পেয়েছি আর তার কন্যা শেখ হাসিনা আমাদের দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে।’
কামরুল হাসান রিপন এসময় আরও বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে যে বীর শহীদরা নিজের জীবন উৎসগ করে দিয়েছেন তারা বাঙালির হৃদয়ে আজীবন বেচে থাকবেন। তাদের কাছে আমরা চিরকৃতজ্ঞ।’
এসময় ঢাকা মহানগির দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ছাড়াও তার অন্তর্গত বিভিন্ন থানা এবং ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।