ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাজধানীর নর্দায় বাসের ধাক্কায় মাদরাসা ছাত্রের মৃত্যু


১৮ অক্টোবর ২০১৮ ১৯:৩৫

আপডেট:
১৮ অক্টোবর ২০১৮ ১৯:৩৬

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

রাজধানীর গুলশান নর্দায় বাসের ধাক্কায় অাতিকুল ইসলাম (১১) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় মৃত ঘোষণা করেন।

আতিকুল ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার পাগলী গ্রামের মো. শহিদুল্লার ছেলে। সে ভাটারা পূর্ব নয়ানগর হাজী আব্দুর সাত্তার মাদ্রাসায় নূরানী বিভাগে পড়ালেখা করতো। তার বড়ভাই মো. আমানুল্লাহ একই মাদরাসায় হেফজ বিভাগে পড়ালেখা করে।

আতিকুলের বড়ভাই আমানউল্লাহ জানান, তারা মাদ্রাসা থেকে ১০-১২ জন ছাত্র ছুটিতে একসঙ্গে বাড়ি যাওয়ার পথে মাদরাসা থেকে পায়ে হেটে নর্দায় যায়। সেখান থেকে বাসে করে কুড়িল বিশ্বরোড যাবে। নর্দা ফুটওভার ব্রিজের নিচে রাস্তার পার হওয়ার সময় নতুনবাজারগামী একটি বাস আতিকুলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়।

পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। এবং সংশ্লিষ্ট থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।