ঢাকা বুধবার, ২২শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


আহত আমজাদের পাশে ছাত্রলীগনেতা রাজিদুল ইসলাম


১৪ মার্চ ২০১৯ ১৯:৪৭

আপডেট:
২২ মে ২০২৪ ০৫:৩২

আহত আমজাদের পাশে ছাত্রলীগনেতা রাজিদুল ইসলাম

মারাত্মকভাবে আহত আমজাদের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জের ছাত্রলীগনেতা রাজিদুল ইসলাম। আমজাদের চিকিতসায় প্রতিদিন ৫০০-১০০০ টাকা ব্যয় হচ্ছে। তিনি ধনাঢ্য ব্যক্তিদের আমজাদের পাশে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার বড় বোয়ালী গ্রামের মৃত- আব্দুল খালেকের পুত্র মো. আমজাদ হোসেন গত ২১ ফেব্রুয়ারী ঢাকা-আরিচা মহাসড়কের উথলী -পাটুরিয়া সংযোগ মোড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন।

তার বুকের হাড়, পায়ের হাড় ও মেরুদন্ড ভেঙ্গে গেছে এবং মাথায় ও পিঠের পিছনের অংশে ক্ষত হয়েছে। তার চিকিৎসা অনেক ব্যয়বহুল হয়ে পড়েছে। একটি জীবন একটি পরিবারের প্রাণ, তার একটি কণ্যা(৪) ও একটি ছেলে(১৪) ৫বছর যাবত মানসিক ভারসাম্যহীন। ছেলেটার কি হবে?

সে নিজেও এতিম বাবা মারা গিয়েছেন অনেক বছর আগে।পুরো সংসার একা হাতে সামলিয়েছেন। সেই পরিবার প্রধান যদি চিকিৎসার অভাবে এভাবে শয্যাশায়ী হয়ে থাকে তবে পুরো পরিবারটাই যে অচল,সমাজের ধনাঢ্য ব্যাক্তিবর্গসহ সকলের সহযোগিতা কামনা করছেন আমজাদের পরিবার।

আমজাদকে ওষুধ কিনার খরচ এবং চিকিৎসার ভার অনেকটাই বহন করছেন ছাত্রলীগনেতা রাজিদুল। কিন্তু আমজাদের চিকিৎসায় আরো অর্থ প্রয়োজন।

যোগাযোগঃ ফোন 01715393440, আহত ব্যক্তির ভাইগ্নার নম্বর