ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


মিরপুরে জবির সাবেক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি


৪ নভেম্বর ২০২১ ২৩:০১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১২:১০

পাওনা টাকা চাওয়ায় মিরপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজের নেতৃত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। হত্যার হুমকি পাওয়া মোল্লা মোহাম্মাদ হাসান দৈনিক বাংলাদেশ পরিক্রমা পত্রিকায় যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক হাসান নিজের জীবনের নিরাপত্তা ও আইনি সহায়তা চেয়ে বুধবার (৩ নভেম্বর) মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন, যার নং- ১৯৪।

তিনি এতে উল্লেখ করেন, তার পাওনা টাকার জন্য শরিফুল ইসলামকে ফোন দিলে, শরিফুল ইসলাম প্রতিদিন বিভিন্ন তারিখ ও সময় দেন। কিন্তু টাকা প্রদান না করায় গত ২ নভেম্বর রাত ১০:০০ টায় টাকা প্রদান করবে বলে আশ্বাস প্রদান করলে সাংবাদিক মোল্লা মোহাম্মদ হাসান শরিফুল ইসলামকে ফোন দেন। শরিফুল ইসলাম সেদিনও বিভিন্ন কথা বলে। এমতাবস্থায় ২ তারিখ রাতে শরিফুল ইসলাম রাত ১১.২০ মিনিটে ফোন দিয়ে বলে আপনি স্ট্যাম্প আর চেক নিয়ে মিরপুর মডেল থানাধীন বাংলাদেশ আই হাসপাতালের সামনে আসেন।

সাংবাদিক মোল্লা মোহাম্মাদ হাসান ওখানে যাওয়ার সঙ্গে সঙ্গে ঢাকা মহানগর উত্তরের আওতাধীন মিরপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক রাতুলসহ আরও কয়েকজন একত্রিত হয়ে সাংবাদিক মোল্লা মোহাম্মদ হাসানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

সাংবাদিক হাসানের বাড়ি গোপালগঞ্জ জেলা নিয়ে অনেক কুরুচিপূর্ণ কথা বলেন তারা। এক পর্যায়ে আর পাওনা টাকা চাইলে তাকে গুম ও খুনের হুমকি দেয় অভিযুক্তরা।

সাংবাদিক মোল্লা হাসান জানান, তিনি তার জীবন নিয়ে এখন চরম ভয়ের মধ্যে আছেন এবং সরকারের কাছে তার জীবনের নিরাপত্তার জন্য সকল ধরনের সাহায্য সহযোগিতা জন্য দাবি জানান।