ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


শুভেচ্ছা নিয়ে হাজির শাবনূর


১৬ ডিসেম্বর ২০১৯ ২৩:৩২

আপডেট:
৪ মে ২০২৪ ১৭:২৬

জাজ মাল্টিমিডিয়ার এক ঘোষণার প্রেক্ষিতে রবিবার সারা দিন ঢালিউডে আলোচনার বিষয় ছিল- শাবনূরের বড়পর্দায় প্রত্যাবর্তন। এই নিয়ে নানার কথার ভেতর এক সময়ের পর্দা শাসন করা নায়িকা আসলেন প্রকাশ্যে।

২০১৮ সালে পাঁচটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। সেই উপলক্ষে আয়োজিত পার্টিতে হাজির হয়ে সবাইকে চমকে দেন ‘ঢালিউড কুইন’।

রবিবার সন্ধ্যায় বাংলামোটরের একটি রেস্তোরাঁয় ‘জান্নাত’ টিমকে শুভেচ্ছা জানাতে আসেন এই নায়িকা।

সেখানে শাবনূর বলেন, “মানিকের ‘দুই নয়নের আলো’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাই। আমি আবারও ফিরে আসবো চলচ্চিত্রে কাজ করার জন্য।”

‘জান্নাত’ শ্রেষ্ঠ পরিচালক (মোস্তাফিজুর রহমান মানিক), অভিনেতা (সাইমন সাদিক), পার্শ্ব অভিনেতা (আলীরাজ), কাহিনিকার (সুদীপ্ত সাঈদ খান) ও সংগীত পরিচালক (ইমন সাহা) বিভাগে পুরস্কার পেয়েছে। ৮ ডিসেম্বর তারা প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন।

সিনেমাটির নায়িকা চরিত্রে ছিলেন মাহিয়া মাহি। অবশ্য অনুষ্ঠানে ছিলেন না তিনি। আরও অংশগ্রহণ করেন আলীরাজ, চিত্র পরিচালক এফ আই মানিক, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, মুশফিকুর রহমান গুলজার, বুলবুল বিশ্বাস প্রমুখ। এ ছাড়া চিত্রসাংবাদিক ও চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই হাজির ছিলেন।