ঢাকা বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত দপ্তরের এপিএ স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার প্রদান


৩ জুলাই ২০২৪ ১৪:৩৮

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ২০:৪২

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এর আওতাভুক্ত সংস্থার ২০২৪-২০২৫ অর্থ বছরের এপিএ স্বাক্ষর এবং ২০২৩-২০২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে।

বুধবার ২৬ জুন ২০২৪ খ্রি: ঢাকায় সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে এর আওতাভুক্ত সংস্থার ২০২৪-২০২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাভুক্ত সংস্থার প্রধানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: আমিনুল ইসলাম, এনডিসি, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মোঃ সাইফুজ্জামান, বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ মোতাহের হোসেন, এনডিসি, পিএসসি, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ, ন, ম তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহা নিজ-নিজ দপ্তর/সংস্থার পক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন। অপরপক্ষে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা ২০১৭ অনুযায়ী যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের অধীন ০৭ (সাত) জন কর্মকর্তাকে ২০২৩-২০২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। দপ্তর সংস্থার পক্ষে ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ, ন, ম তরিকুল ইসলাম, মন্ত্রণালয় হতে যুগ্মসচিব (যুব) কাজী মোশতাক জহির, যুগ্মসচিব (ক্রীড়া) মোহাম্মদ সানাউল হক, প্রশাসনিক কর্মকর্তা মোঃ লোকমান হোসাইন, প্রশাসনিক কর্মকর্তা শামীম আহমেদ, অফিস সহায়ক জনাব মোঃ ইনতাজ আলী এবং অফিস সহায়ক মোঃ আব্দুল হান্নান এ বছরের শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।