ঢাকা বুধবার, ৭ই ডিসেম্বর ২০২২, ২৩শে অগ্রহায়ণ ১৪২৯


ইফতারির পর কথা কাটাকাটি, স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু


৫ এপ্রিল ২০২২ ১২:২৮

আপডেট:
৭ ডিসেম্বর ২০২২ ০০:২৩

ইফতারের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে স্বামীর ছুরিকাঘাতে আয়েশা বেগম (৩০) নামের এক গৃহবধূ মারা গেছেন। গতকাল সোমবার রাত ৮টার দিকে মাদারীপুরের শিবচরে এ ঘটনা ঘটে। নিহত আয়েশা উপজেলার চরশ্যামাইল গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা চালক রাজ্জাক তালুকদারের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তরিকুল ইসলাম মুকুল জানান, নিহতের নাকের ও পেটের উপরের দিকে ধারলো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আয়েশা বেগমের সঙ্গে স্বামী রাজ্জাকের তালুকদারের দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল। ইফতারের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের দুজনের মধ্য কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী রেগে গিয়ে ঘরে থাকা ছুরি দিয়ে স্ত্রীর পেটে ও নাকের কাছে আঘাত করলে সে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। এ সময় রক্তক্ষরণে তার অবস্থা খারাপ হতে থাকে।

পরে আয়েশা বেগমকে নিজেই অটোরিকশায় করে হাসপাতালে নিয়ে যায় রাজ্জাক। তবে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) শোভন বলেন, ‌‘আমরা রাত সাড়ে ৮টার দিকে ঘটনার সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করি। কী কারণে এমন ঘটনা ঘটেছে তদন্ত করে দেখছি। এ বিষয়ে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।’