ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


সঙ্কটে মানুষের পাশে ঈদ উপহার নিয়ে স্বেচ্ছাসেবক লীগ


৪ মে ২০২১ ০০:৫৫

আপডেট:
৪ মে ২০২১ ০১:২২

যাত্রাবাড়ী থানার ১০০০ অসহায় মেহনতি কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

করোনা ভাইরাসকে কেন্দ্র করে যাত্রাবাড়ী থানার ১০০০ অসহায় মেহনতি কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। সোমবার (৩ মে) এসব উপহার বিতরণ করা হয়।এটা পর্যায়ক্রমে ছয় হাজার মানুষের মাঝে দেওয়াপ হবে।


সংগঠনের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে আজ বেলা ১১টায় যাত্রাবাড়ী চৌরাস্তায় এই কর্মসূচী পালন করা হয়। ঈদ উপহার বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে আমাদের পথচলা। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে। তিনি সকল নেতাকর্মীকে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে ভয় কে জয় করে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ যেকোন ঝুঁকি নিতে প্রস্তুত। মানবিক সেবা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের পাশে থাকার আহ্বান জানাই।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, গত বছর লকডাউনের শুরু থেকেই আমরা অসহায়-মেহনতি মানুষের পাশে ছিলাম। এবারও আমরা তাদের পাশে রয়েছি। একটা মানুষও যেন না খেয়ে থাকে সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি আমরা। আমাদের এই কর্মসূচী ধারাবাহিকভাবে চলবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক শাহ্জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক ইফতেখার উদ্দিন পলাশ, কার্যনির্বাহী সদস্য জাহেদুল আলম জাহিদ, সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, মোতালেব হোসেন অপুসহ ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী।