ঢাকা মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


ঘিওরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালন


১৯ এপ্রিল ২০২৪ ২৩:৫০

আপডেট:
১৮ জুন ২০২৪ ০৯:৪৫

ঘিওরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালন

‘প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ স্লোগানে মানিকগঞ্জে ঘিওর উপজেলা পরিষদ কমপ্লেক্সে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম ও প্রাণিসম্পদ কর্মকর্তা পার্বতী পাল।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্সে জাতীয় পর্যায়ের প্রাণি সম্পদ প্রদর্শনী সপ্তাহ ২০২৪ এর উদ্বোধনের অনুষ্ঠানটির ঘোষণা বিটিভিতে সম্প্রচার করেন। যা সারাদেশে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় একযোগে সম্প্রচারিত করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো. হাবিবুর রহমান ও ঘিওর থানার অফিসার ইনচার্জ শুকুমার বিশ্বাস।

এছাড়াও উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন খামারিরা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পার্বতী পাল বলেন, এ সরকার প্রাণিসম্পদ উন্নয়নের লক্ষে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। যা দেশের প্রাণিজ ও আমিষের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে।

সবশেষে উপজেলা শিল্পকলা অ্যাকাডেমির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।