ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


জনগণ ভোট দিলে সরকার গঠন না দিলেও আফসোস নেই


৮ নভেম্বর ২০১৮ ০৬:৪৪

আপডেট:
৮ নভেম্বর ২০১৮ ০৬:৪৯

জনগণ ভোট দিলে পুনরায় সরকার গঠন করা হবে, না দিলেও আফসোস নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারাই ক্ষমতায় আসুক,উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে ।

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে বিভিন্ন রাজনৈতক দলের সঙ্গে সূচনা বক্তব্যে এসব মন্তব্য করেন প্রধানমন্ত্রী ।

শেখ হাসিনা বলেন, কোন সংঘাত ছাড়াই প্রতিবেশী দেশের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে সমুদ্র বিজয় সম্ভব হয়েছে। এসময় তিনি ভারতের সাথে ছিট মহলসহ বিভিন্ন উন্নয়নের ধারা তুলে ধরেন।

এ বিষয়ে শেখ হাসিনা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। এই অর্জন আমাদের ধরে রাখতে হবে। সরকারের ধারাবাহিকতা আছে বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে।

সংলাপে জাতীয় গণতান্ত্রিক জোট (এনডিএ), বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ, বাংলাদেশ সমাজ উন্নয়ন পার্টি (বিএসডিপি), বাংলাদেশ গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট, ন্যাপ ভাসানী, ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি), বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ), যুক্তফ্রন্ট, গণফ্রন্ট ও প্রগতিশীল জোট, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন (বিজিএমএ), জাতীয় গণতান্ত্রিক জোট (এনডিএ), বাংলাদেশ সত্যব্রত আন্দোলন, ঐক্য ন্যাপ, ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলন, গণতান্ত্রিক বাম ঐক্য, বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি (কেএসপি), প্রগতিশীল জাতীয়তাবাদী দল (পিএনপি) এবং প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি), বাংলাদেশ মুক্তিযোদ্ধা ঐক্য জোট, বাংলাদেশ গণতান্ত্রিক ঐক্য জোট, তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন, জাতীয় স্বাধীনতা পার্টি (জেএসপি), বাংলাদেশ জাতীয় পার্টি ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।