ঢাকা বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


আলেমদের মাঝে খাবার বিতরণ করলেন যুবলীগ নেতা সুভাষ চন্দ্র হাওলাদার


৫ নভেম্বর ২০১৮ ০৫:২১

আপডেট:
৫ নভেম্বর ২০১৮ ০৫:৩২

আলেমদের মাঝে খাবার বিতরণ করলেন যুবলীগ নেতা সুভাষ হাওলাদার

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত স্নাতকোত্তর সম্মাননা শোকরানা মাহফিলে যোগদানের জন্য আসা বরগুনা জেলার ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক, সুপারভাইজার, মাস্টার ট্রেইনার, কেয়ারটেকারসহ জেলার সকল মসজিদ, মাদ্রাসায় কর্মরত ছয় শতাধিক কওমি মাদ্রাসার ছাত্র ও আলেমদের সাথে কুশল বিনিময়, দোয়া ও তাদের মাঝে খাবার বিতরণ করেন যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার।
আজ সন্ধা ৬টার সময় ঢাকা সদরঘাটের লঞ্চে এসে নিজ হাতে আপেল, বিস্কুট ও পানি বিতরণ করেন এবং একই সাথে প্রধানমন্ত্রী জন্য দোয়া ও নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।
এ সময় শোকরানা মাহফিলে যোগদানের জন্য আসা বরগুনা-২ আসনের কওমি মাদ্রাসার ছাত্র ও আলেমরা তাকে আগামীতে সংসদ সদস্য হিসাবে দেখতে চান।
মাহফিলে আসা এক আলেম বলেন, সুভাষ চন্দ্র হাওলাদার। একজন সাদা মনের মানুষ, প্রধানমন্ত্রী যদি তাকে মূল্যায়ণ করেন তাহলে আমাদের সুভাষ দা বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা ব্যক্ত করেন ।
এ সময় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, আমি বরগুনা-২ আসনের ছেলে আপনাদের স্নেহ ভালোবাসায় আমি বড় হয়েছি,এ এলাকার বাতাস আমাকে নিঃশ্বাস যোগিয়েছে,আকাশ দেখিয়েছে স্বপ্ন,সবুজ শ্যামল-গ্রামের মানুষগুলোর সরলতা আমার বেঁচে থাকার অনুপ্রেরণা, আপনাদের জন্য কিছু করতে পারা আমার জন্যে গর্বের বিষয়। এছাড়া তিনি আরো বলেন, বরগুনা-২ আসনের মাটি ও মানুষের তরে জীবন উৎসর্গ করার মাধ্যমেই জীবন পরিপূর্ণতা পাবে বলে আমি মনে করি। এম,পি, মন্ত্রী আল্লাহতা’লা কপালে লিখে থাকলে একদিন হলে হতেও পারি – এটা দলের হাইকমান্ডের বিষয়। একজন রাজনৈতিক কর্মীর ক্ষেত্রে নেতা হওয়া বা নির্বাচনে প্রার্থী হওয়াটাই জীবনের একমাত্র লক্ষ্য বা উদ্দেশ্য নয়, মানুষকে ভালোবেসে জনকল্যাণে নিজেকে সম্পূর্ণ ভাবে উজাড় করে দেয়াই জাতির জনক বঙ্গবন্ধু এবং দেশরত্ন শেখ হাসিনার মূল রাজনৈতিক দর্শন – তাঁর প্রতি সম্পূর্ন আস্হা এবং বিশ্বাস রেখে, বরগুনা-২ আসেনর সন্তান হিসেবে, আপনাদের ছেলে হিসেবে আপনাদের পাশে থেকেই বাঁচতে চাই, মরতেও চাই আপনাদেরই কাছে!