ঢাকা রবিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২৪, ১৪ই আশ্বিন ১৪৩১


মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত


২৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৫

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৬

মাগুরাতে ২৩ সেপ্টেম্বর সোমবার দুইটি দুর্ঘটনায় সানি, মুহিত, বোরহান ও ফারুক নামে চারজন নিহত হয়েছে। নিহত সামি বিশ্বাস (১৮) গৌরিচারনপুর গ্রামের পিকুল বিশ্বাসের ছেলে। সানি তার দুই সঙ্গী মুহির বিশ্বাস (১৮), পিতা- মোঃ কামরুজ্জামান বিশ্বাস ও বোরহান মোল্লা (১৭), পিতা- মোঃ শাহিমুর মোল্লা সহ একই মোটরসাইকেলে গৌরিচারণপুর থেকে রাত ৮টার দিকে মাগুরা শহরে আসছিলো পথিমধ্যে ঝিনাইদহ মাগুরা হাইওয়ের কাশিনাথপুর নামক স্হানে পৌঁছলে একটি অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে সানি বিশ্বাস মারা যায়।

অপর দুই আরোহী মহিত ও বোরহানকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে মহিত ফরিদপুরেই মারা যায় এবং পরে বোরহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর সকাল ১১টায় জানাজা শেষে নিজ গ্রামে সানি ও মুহিতের দাফন সম্পন্ন হয়।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বোরহান সকালে মৃত্যু বরন করেছে। এর ফলে মোটরসাইকেল দূর্ঘটনায় ৩ জন আরোহীর মধ্যে সকলেই মারা গেলো। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। এভাবে মোটরসাইকেল দূ্র্ঘটনায় আর যেন কারো প্রাণ দিতে না হয় এজন্য তাদের নিকট আত্মীয় মিরাজুল ইসলাম এলাকার যুবকদের সাবধানে ও সতর্কতার সাথে মোটরসাইকেল চালানোর পরামর্শ দেন।

আরেক দূর্ঘটনায় ফারুক (১২) নামে এক কিশোর নিহত হয়।নিহত ফারুক নড়িহাটি গ্রামের জাহিদের ছেলে। সোমবার বিকাল ৫ টার দিকে ফারুক তার বাড়িতে থাকা অটোভ্যান নিয়ে দুই জন বন্ধু সহ মাঠের দিকে যায়,সেখান থেকে ফেরার পথে ভ্যানটি একটি গাছের সাথে ধাক্কা লাগলে সেখানে ফারুকের মৃত্যু হয়।