ঢাকা মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন ১৪৩১


শেরপুরে তরুণের আত্মহত্যা


৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৭

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৭

 

শেরপুরে গলায় উড়না পেঁচিয়ে সহিব (১৯) নামে এক তরুণ আত্মহত্যা করেছে। ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে জেলা শহরের কাজীবাড়ী পুকুরপাড় এলাকাস্থ ভাড়া বাড়িতে ওই ঘটনা ঘটে। নিহত সহিব ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে।

তিনি শেরপুর কৃষি প্রশিক্ষন ইনিস্টিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শেরপুর পৌর শহরের কাজীবাড়ী পুকুরপাড় এলাকায় ভাড়া বাড়িতে পরিবার নিয়ে থাকতেন হাবিবুর রহমান। বৃহস্পতিবার রাতে বাড়িতে সহিব ও তার মা ছিলেন। পারিবারিক ঝামেলা থেকে বাবা-মার সাথে রাগারাগি করে রাত ১০ টার দিকে সহিব তার নিজ কক্ষে গলায় উড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।