ঢাকা শুক্রবার, ৫ই জুলাই ২০২৪, ২১শে আষাঢ় ১৪৩১


শেরপুরে কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার


২ জুলাই ২০২৪ ১২:৩০

আপডেট:
৫ জুলাই ২০২৪ ০১:৪৩

শেরপুর জেলা শহরের পৌরসভার খোয়ারপাড় শেরপুর-জামালপুর সড়কের পার্শ্বে ২ জুলাই মঙ্গলবার সকাল ৯টার দিকে মোঃ মোস্তাইন বিল্লাহ্ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

মোস্তাইন বিল্লাহ্ ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী) এলাকার জনৈক সামসুল হকের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী) এলাকার বাসিন্দা মোঃ মোস্তাইন বিল্লাহ্ ভ্যান যোগে কালিবাড়ী বাজারসহ বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। সোমবার রাত ৯টার দিকে শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার বাসিন্দা মুরগী ব্যবসায়ী শাহজাহানের সাথে সে তার বাড়ি থেকে শেরপুর জেলা শহরে আসে। এরপর রাতে মোঃ মোস্তাইন বিল্লাহ আর বাড়ী ফিরে যায়নি। পরদিন মঙ্গলবার সকালে খোয়ারপাড় এলাকার শেরপুর-জামালপুর সড়কের পার্শ্বে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহর লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এদিকে পুলিশ বলছে, মোস্তাইন বিল্লাহর ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) পরিদর্শন করেছেন।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ শফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, মোস্তাইন বিল্লাহর মৃত্যুর রহস্য উদঘাটন করতে পুলিশী তদন্ত অব্যাহত রেখেছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।